৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম
মতলবে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব অনুষ্ঠিত কালিগঞ্জে কুশুলিয়া দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার নতুন ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। কালিগঞ্জের একজন মানবিক মানুষ মেধাবী শিক্ষার্থী রেজওয়ান ইভান রনি। বোয়ালীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন কামাল হোসেন দেওয়ান মতলব বিআরডিবি’র চেয়ারম্যান হলেন সুকুমার ঘোষ মতলবের নারায়নপুর বালিকা উবিতে জাতীয় কৃমিনাশক ঔষধ সেবন   মতলব উত্তরে খেলার মাঠ রক্ষার দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন মতলব দক্ষিনে নিবন্ধিত জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন মতলব দক্ষিনে জাতীয় কৃমিনাশক সপ্তাহের উদ্ভোধন কৃষক ছিদ্দিকুর রহমান একসাথে চুরি যাওয়া ৬টি গরু হারিয়ে পাগলপ্রায়, আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে।
  • প্রচ্ছদ
  • চাঁদপুর >> মতলব
  • আচলছিলা উচ্চ বিদ্যালয়ে ম্যানিজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠুিত
  • আচলছিলা উচ্চ বিদ্যালয়ে ম্যানিজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠুিত

    ধনাগোদা বার্তা.

    সমির ভট্রাচার্য্য :

    মতলব দক্ষিন উপজেলার আচলছিলা উচ্চ বিদ্যালয়ের নব নির্চাচিত ম্যানিজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠুিত হয়েছে । গত ১৫ মে বুধবার সকাল ১০ টায় আচলছিলা উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে নব নির্বাচিত সভাপতি মোঃ ইউছুব হাজরার সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্য গোপাল সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত ম্যানিজিং কমিটির সদস্য মোঃ ইউছুফ পাটোয়ারী, মোঃ নুরে আলম প্রধান (কিরন) মোঃ বিল্লাল হোসেন ঢালী, মোঃ সাইফুল ইসলাম (জলিল) সাংরক্ষিত মহিলা সদস্য ছালমা আক্তার, শিক্ষক প্রতিনিধি মোঃ মাসুদ মিয়া মজুমদার , মোহাম্মদ হানিফ, ও ইয়াসমিন আক্তার ।

    এ সময় উপস্তিত ছিলেন মতলব পৌর যুবলীগের সদস্য আর্নিসুর রহমান, উপাদী উত্তর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক শামিম চৌধুরী, ছাত্রলীগ নেতা ইয়াসিন হাজরাসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও অভিবাভক ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গরা । সভায় কোয়াক,সদস্য নির্বাচিত করা হয় ইঞ্জিনিয়ার কামরুজ্জামানকে ।

    এ সময় বিদ্যালয়ের সভাপতি ইউসুব হাজরা বলেন আমি বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়নে কাজ করতে চাই । আপনারা পাশে থাকলে এবং অসহযোগিতা করলে এ বিদ্যালয়টিকে একটি অধুনিক মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়া সম্ভব। পরিশেষে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন ।
    অনুষ্টানে কোরআন তালাওয়াত করেব ধর্মীয় শিক্ষক মোঃ আবুল হোসেন ।

    আরও পড়ুন

    মতলবে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব অনুষ্ঠিত
    কালিগঞ্জে কুশুলিয়া দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার নতুন ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত।
    কালিগঞ্জের একজন মানবিক মানুষ মেধাবী শিক্ষার্থী রেজওয়ান ইভান রনি।
    বোয়ালীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন কামাল হোসেন দেওয়ান
    মতলব বিআরডিবি’র চেয়ারম্যান হলেন সুকুমার ঘোষ
    মতলবের নারায়নপুর বালিকা উবিতে জাতীয় কৃমিনাশক ঔষধ সেবন  
    মতলব উত্তরে খেলার মাঠ রক্ষার দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন
    মতলব দক্ষিনে নিবন্ধিত জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন